গোলাপবাগ তরুন সংঘের পূর্ণাঙ্গ কমিটি গঠন

প্রকাশিত: 12:20 AM, August 28, 2016

গোলাপবাগ তরুন সংঘের উদ্যোগে সংঘের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা ও সাবেক সভাপতিদের সম্মাননা স্মারক অনুষ্ঠান ও আলোচনা সভা গত শুক্রবার রাত সাড়ে ৮টায় সংগঠনের কার্যালয়ের অনুষ্ঠিত হয়। সংঘের সভাপতি জালাল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহেদ আহমদ এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট চেম্বার অব কমার্স ইন্ড্রাষ্ট্রিজ এর পরিচালক ও গোলাপগবাগ উন্নয়ন কমিটির সভাপতি নুরুল ইসলাম এবং বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যবসায়ী ও গোলাপগবাগ উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক খালেদ আহমদ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ফজলু মিয়া, তাজ উদ্দিন, শাইস্তা মিয়া, বাদশা মিয়া, শামীম আহমদ প্রমুখ।  সভায় সর্বসম্মতিক্রমে জালাল আহমদকে সভাপতি ও মোঃ শাহজাহান-কে সিনিয়র সহ সভাপতি ও মোঃ শাহেদ আহমদকে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট গোলাপবাগ উন্নয়ন কমিটির পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষণা করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি নিজামুল হোসেন (লিটন) ও সাজু আহমদ, সহ সাধারণ সম্পাদক ডালিম আহমদ ও মামুন আহমদ, সাংগঠনিক সম্পাদক মোঃ ফরহাদ আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক জাহেদ আহমদ ও সাঈদ আহমদ, কোষাধ্যক্ষ জাবরুল আহমদ, প্রচার সম্পাদক আফজাল আহমদ, সহ প্রচার সম্পাদক ওমান আহমদ ও রুবেল আহমদ, ক্রীড়া সম্পাদক খালেদ আহমদ, সহ ক্রীড়া সম্পাদক মামুনুর রশীদ ও খোকন আহমদ, সাংস্কৃতি প্রকাশনা সম্পাদক শিব্বির আহমদ, সহ সাংস্কৃতিক ও প্রকাশনা সম্পাক রাশিক ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক মুহিন আহমদ, সহ ধর্ম বিষয়ক সম্পাদক রিপন আহমদ, সমাজসেবা সম্পাদক মুহিব, সহ সমাজসেবা সম্পাদক শুভ, দপ্তর সম্পাদক মালেক আহমদ, সহ দপ্তর সম্পাদক সাজু আহমদ, তথ্য ও গবেষণা সম্পাদক শাহান আহমদ, সহ তথ্য গবেষণা সম্পাদক জিহান আহমদ, সিনিয়র সদস্য শামীম আহমদ, সদস্য সালেহ আহমদ, হারুন মিয়া, ফয়সল, আবিদ, বাবুল, বিপ্লব, তামিম, শিপলু, লিমন, হাবিব, ফাহিম, হৃদয় মিলাদ।
অতিথিবৃন্দের কাছ থেকে সম্মাননা স্মারক গ্রহণ করেন সংঘের সাবেক সভাপতি বাদশা মিয়া ও সাধারণ সম্পাদক শামীম আহমদ। প্রেস-বিজ্ঞপ্তি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ