লন্ডনে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ

প্রকাশিত: 6:09 PM, October 5, 2018

লন্ডনে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ

নিউজ ডেস্ক ::
দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও জামায়াতের নায়েবে আমীর মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদী সহ বিএনপি-জামায়াত নেতৃবৃন্দের মুক্তির দাবীতে ব্রিটিশ প্রধানমন্ত্রীর কার্যালয় ১০ ডাউনিং স্ট্রিটের সামনে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের উদ্যোগে গত ৩ অক্টোবর ২০১৮ ইং তারিখে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয় ।

যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কয়ছর এম আহমদের পরিচালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে বিএনপি ও জামায়াত সহ ২০ দলীয় জোটের বিপুল সংখ্যক নেতা-কর্মী যোগ দেন।

বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তবে এম এ মালিক বলেন, ‘‘মাদার অফ ডেমোক্রেসি’ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ও জামায়াতের নায়েবে আমীর মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীকে সুচিকিৎসা থেকে বঞ্চিত করে বিনা কারণে সরকার প্রতিহিংসার বশবর্তী হয়ে সর্ম্পূণ অন্যায়ভাবে নির্জন কারাগারে বন্দি করে রেখেছে।

অনতিবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও জামায়াতের নায়েবে আমীর মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদী সহ বিএনপি-জামায়াতের সকল নেতৃবৃন্দের নি:শর্ত মুক্তি দেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

উক্ত বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপির
সাধারন সম্পাদক কয়ছর এম আহমেদ, সাবেক সহসাধারণ সম্পাদক আজমল চৌধুরী জাবেদ, লন্ডন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবেদ রাজা, সাংগঠনিক সম্পাদক খালেদ চোধুরী, যুবদলের সাধারণ সম্পাদক আফজাল হোসেন, যুক্তরাজ্য বিএনপি নেতা হাবিবুর রহমান, লন্ডন মহানগর বিএনপির সহ সভাপতি আব্দুর রব, লন্ডন মহানগর বিএনপি’র প্রধান উপদেষ্টা মাস্টার আমির উদ্দিন আহমদ. আব্দুস সালাম ব্যাপারী, তারেক আলিম, ফয়সল আহমদ, শাহাজান মিয়া,
জামায়াত নেতা আব্দুল্লাহ আল মুনিম, জামায়াত নেতা আজিজুল হক, শাহ মো: ওহিদুর রহমান, জামায়াত নেতা মোঃ জিল্লুর রহমান, দুলাল আহমদ ,মাওলানা লুৎফুর রহমান, আব্দুল বাছিত, নজরুল ইসলাম, ছাইদ আহমদ প্রমুখ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ