• ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সমঝোতায় আসতে চান শাকিব খান

sylhetsurma.com
প্রকাশিত এপ্রিল ১১, ২০১৭

বিনোদন ডেস্ক : অপু বিশ্বাসের সঙ্গে ‘ভুল বোঝাবুঝির’ অবসান ঘটিয়ে শাকিব খান সমঝোতায় আসতে চান বলে জানিয়েছেন শাকিবের মুখপাত্র বসগিরি চলচ্চিত্রের প্রযোজক ইকবাল হোসেন জয়।
মঙ্গলবার সাংবাদিকদের তিনি বলেন, “শাকিব বলেছে, পুরো বিষয়টাই দুইজনের মধ্যে একটা ভুল বোঝাবুঝি হয়েছে। শাকিব তার পরিবারের সাথে কথা বলে জানিয়েছে, তারা দুজন সমঝোতায় আসবে।”
চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে বিয়ে আর সন্তান থাকার কথা প্রকাশ হওয়ার পর নিজের বক্তব্য জানাতে মঙ্গলবার সংবাদ সম্মেলন ডেকেও তা করেননি চলচ্চিত্র তারকা শাকিব খান।
এক প্রশ্নের জবাবে জয় বলেন, “যেহেতু সে (শাকিব) বলেছে বাচ্চা তার, সেহেতু স্ত্রীও তার, এ কথা অস্বীকার করার কিছু নেই। সংসার তাদের আগেই ছিল, নতুন করে তাই আর সংসার করার প্রশ্ন আসে না।”
‘দুই-তিনদিন পর’ শাকিব খান নিজেই গণমাধ্যমের সামনে এসে এসব বিষয়ে কথা বলবেন বলেও জানান জয়।

বেশ কিছুদিন অন্তরালে থাকার পর সোমবার সন্তান কোলে টেলিভিশন লাইভে হাজির হন শাকিবের সঙ্গে প্রায় ৪০টি সিনেমায় নায়িকার ভূমিকায় অভিনয় করা অপু বিশ্বাস।

তিনি বলেন, শাকিব খানের সঙ্গে তার বিয়ে হয়েছে ২০০৮ সালে। গতবছর তাদের ছেলের জন্ম হয়েছে। তবে শাকিবের ‘ক্যারিয়ারের স্বার্থে’ তারা সব গোপন রেখেছিলেন। কিন্তু শাকিব তাকে ‘ছোট’ করায় তিনি সব প্রকাশ করার সিদ্ধান্ত নিয়েছেন।

এর প্রতিক্রিয়ায় শাকিব সোমবার কয়েকটি সংবাদমাধ্যমকে বলেন, তিনি সন্তানের দায়িত্ব নেবেন, অপুর না।

জবাবে অপু বিশ্বাস সাংবাদিকদের বলেন, তার দায়িত্ব কাউকে নিতে হবে না।

মঙ্গলবার দুপুরে যোগাযোগ করা হলে সমঝোতার সুর পাওয়া যায় অপু বিশ্বাসের বক্তব্যেও।

সাংবাদিকদের তিনি বলেন, “এটা ভুল বোঝাবুঝি ছিল, আমি চাই না আর জটিলতা সৃষ্টি হোক। শাকিবের সাথে কথা বলে আমি এখন সমঝোতায় আসতে চাই।”