• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

সাংবাদিক বিপ্লব রায়’র ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা

sylhetsurma.com
প্রকাশিত জানুয়ারি ১৪, ২০১৯
সাংবাদিক বিপ্লব রায়’র ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে শাল্লা উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা করে প্রচারণা চালাচ্ছেন ডেইলী বার্তার সম্পাদক ও দৈনিক শ্যামল সিলেট পত্রিকার স্টাফ রিপোর্টার বিপ্লব রায়।

সিলেট সুরমা ডেস্ক : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে শাল্লা উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা করে প্রচারণা চালাচ্ছেন ডেইলী বার্তার সম্পাদক ও দৈনিক শ্যামল সিলেট পত্রিকার স্টাফ রিপোর্টার বিপ্লব রায়।

গত বুধবার আনুষ্টানিক ভাবে সামাজিক যোগাযোগ মাধ্যম ও এলাকার বিভিন্ন স্থানে প্রচারনা শুরু করেন।তিনি।

নির্বাচন কমিশনের ঘোষনা অনুযায়ী মার্চে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীতা পেলে জয়ের আশা করছেন তিনি। সাংবাদিক বিপ্লব রায় বলেন, আমি পেশাগত দায়িত্ব পালনে সব সময় অন্যায়ের বিরুদ্ধে লিখেছি। এমনকি কোনো কিছুর বিনিময়েও নিজের আদর্শকে কুলসিত করেনি। এলাকার গরিব দু:খী মানুষের জন্য আমি সব সময় কাজ করে আসছি।

সাধারণ জনগন আমাকে সমর্থন দিয়েছে। শুধু তাই নয় হাওড় রক্ষা বাঁধের নামে একটি চক্র লোটপাট করে চলছে। এগুলোর প্রতিবাদ গড়ে তোলায় গত বছর সিন্ডিকেট চক্রটি মরিযা হয়ে উঠেছে আমাকে হেয় প্রতিপন্ন করেছে। তবে আমি প্রতিজ্ঞা করে মাদক, সন্ত্রাস, দুর্নীতিমুক্ত উপজেলা গড়ার প্রত্যয় নিয়ে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে সকলের কাছে আশীর্বাদ ও দোয়া প্রার্থী।