• ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

পরীক্ষার্থীদের মাঝে আমড়াখাইর লাল সবুজ যুব সংঘের শিক্ষা উপকরণ বিতরণ

sylhetsurma.com
প্রকাশিত অক্টোবর ৩১, ২০১৯
পরীক্ষার্থীদের মাঝে আমড়াখাইর লাল সবুজ যুব সংঘের শিক্ষা উপকরণ বিতরণ

আমড়াখাইর লাল সবুজ যুব সংঘের উদ্যোগে মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও স্কুলের ৫ম শ্রেনীর শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা দেওয়া হয় হয়েছে। ৩১ অক্টোবর সংগঠনের পরিচিতি সভায় এই শিক্ষা উপকরণ বিতরণ ও শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়।
আমড়াখাইর লাল-সবুজ যুব সংঘের প্রতিষ্ঠাতা-সভাপতি সাহেদ আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুহুল আমীনের পরিচালনায় পরিচিতি সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, আমড়াখাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুল ইসলাম এবং প্রধান বক্তার বক্তব্য রাখেন, আমড়াখাইর ইসলামিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা মো. এহসানুল হক।
বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক আকমল হোসাইন, সাংগাঠনিক সম্পাদক শিব্বির আহমদ, তথ্য প্রযুক্তি সম্পাদক আজহারুল মিয়া, সদস্য মনসুর মিয়া, শিহাব আহমদ, রাজিব আহমদ, শেপু মিয়া, মুক্তাদির আহমদ, তপু মিয়া, আলমগীর মিয়া, জুবেদ মিয়া, নিজাম ইসলাম, নাজমুল ইসলাম।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লুৎফুর রহমান, সুয়েব মিয়া, মুস্তাকিন আহমদ, আলামিন মিয়া সহ মড়াখাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সহ অভিভাবকবৃন্দরাও উপস্থিত ছিলেন। প্রেস-বিজ্ঞপ্তি।